ভারতের শীর্ষ 10 হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন

By | April 27, 2023
ভারতের শীর্ষ 10 হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন

১) হার্ট ট্রান্সপ্লান্ট সম্পর্কে

হৃৎপিণ্ড একটি গুরুত্বপূর্ণ অঙ্গ যা সমগ্র মানবদেহে রক্ত পাম্প করে। হার্ট সংবহনতন্ত্র টিস্যুতে অন্যান্য পুষ্টির সাথে অক্সিজেন সরবরাহ করে এবং অন্যান্য বর্জ্য থেকে কার্বন ডাই অক্সাইড অপসারণ করে। হার্টের রোগগুলি হালকা থেকে গুরুতর পর্যন্ত বিভিন্ন পরিস্থিতিতে প্রভাবিত করতে পারে, যেখানে চিকিত্সা যা ওষুধ দিয়ে নিরাময় করা যায় না হার্ট ট্রান্সপ্ল্যান্টের মাধ্যমে করা হয়। হার্ট ফেইলিওর হল সেই অবস্থা যেখানে হার্ট পাম্পিং অ্যাকশন করতে অক্ষম হয় এবং শরীর পূর্ণ করতে পারে না এবং এটি হার্ট ফেইলিউরের অবস্থা। পরিস্থিতির দুটি পরিস্থিতি রয়েছে, প্রথমটি তীব্র হার্ট ফেইলিওর হিসাবে পরিচিত, এবং অন্যটি হ’ল যখন ব্যক্তিটি হার্টের খারাপ অবস্থা সম্পর্কে অজ্ঞাত থাকে যা দীর্ঘস্থায়ী হার্ট ফেইলিওর হিসাবে পরিচিত।

২)হার্ট ট্রান্সপ্লান্ট করার সময় কি হয়?

সার্জন ট্রান্সপ্ল্যান্টের জন্য হার্টের ক্ষতি নির্ণয় করে; পরীক্ষা এবং রোগ নির্ণয়ের রিপোর্টের পর চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়হার্ট ট্রান্সপ্লান্টেশন সার্জারি. যে রোগী যোগ্যতার মাপকাঠিতে উত্তীর্ণ হয় এবং রক্তের প্রকারের সাথে সাথে প্রাপক এবং দাতার আকারের সাথে মিলে যাওয়ার পরে অঙ্গ প্রতিস্থাপন করা হয়।

ভিডিও – ভারতের শীর্ষ হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন

৩)ভারতের শীর্ষ 10 জন হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন কারা?

এখানে ভারতে সাশ্রয়ী মূল্যের এবং উচ্চ সাফল্যের হারে হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারির জন্য সেরা হাসপাতালে উপলব্ধ ভারতের শীর্ষ 10 হার্ট ট্রান্সপ্লান্ট সার্জনের তালিকা রয়েছে। 

ডাঃ কে আর বালাকৃষ্ণান

 ডাঃ কে আর বালাকৃষ্ণান -ভারতের শীর্ষ হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন

শিক্ষা : এমসিএইচ, এমএস, এমবিবিএস

হাসপাতাল : ফর্টিস মালার হাসপাতাল, চেন্নাই

অভিজ্ঞতা : 30 বছর

বিশেষতা : কার্ডিওথোরাসিক সার্জন

ডাঃ কে আর বালাকৃষ্ণনের সাথে সংযোগ করুন

ডাঃ কে.আর. বালাকৃষ্ণান নিবেদিতভাবে 16000টি কার্ডিয়াক সার্জারি করেছেন এবং 180টি হার্ট ট্রান্সপ্লান্ট, 9টি হার্ট এবং ফুসফুস ট্রান্সপ্ল্যান্ট করেছেন এবং ভারতে প্রতিস্থাপনের রেকর্ড রয়েছে। তিনি ভারতে সবচেয়ে বড় হার্ট ট্রান্সপ্লান্ট প্রোগ্রাম করেছেন। তিনি বিভিন্ন কার্ডিওথোরাসিক এবং ভাস্কুলার পদ্ধতিতে অত্যন্ত দক্ষ, যার মধ্যে রয়েছে অ্যাওর্টিক ভালভ মেরামত, মিত্রাল ভালভ প্রতিস্থাপন, করোনারি অ্যাঞ্জিওগ্রাম, ইত্যাদি। ডাঃ বালাকৃষ্ণান ভারতে গন্তব্য থেরাপি হিসাবে এলভিএডি এবং এইচভিএডি পাম্প ইমপ্লান্ট চালু করার ক্ষেত্রেও অগ্রগামী।

ডাঃ. দেবী প্রসাদ শেঠি

 ডাঃ. দেবী প্রসাদ শেঠি – ভারতের বিখ্যাত হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন

শিক্ষা : এমবিবিএস, এমএস (জেনারেল সার্জারি), এফআরসিএস

হাসপাতাল : নারায়না মাল্টিস্পেশালিটি হাসপাতাল, ব্যাঙ্গালোর

অভিজ্ঞতা : +৩৮ বছর

বিশেষতা : কার্ডিওথোরাসিক সার্জন

ডাঃ দেবী প্রসাদ শেঠির সাথে যোগাযোগ করুন

ডাঃ দেবী প্রসাদ শেঠি হলেন নারায়ণ স্বাস্থ্যের চেয়ারম্যান, এবং এছাড়াও একজন নির্বাহী পরিচালক। তিনি একজন কার্ডিয়াক এবং কার্ডিওথোরাসিক ডাক্তার যার প্রায় 38+ বছরের অভিজ্ঞতা রয়েছে। 1978 সালে তার এমবিবিএস ইউনিভার্সিটি অফ মহীশূর শেষ করার পর, তিনি 1979 সালে কর্ণাটক মেডিকেল কাউন্সিলের সাথে নিবন্ধন করেন। তারপরে, 1982 সালে, তিনি মহীশূর বিশ্ববিদ্যালয় থেকে সার্জিক্যাল চিকিৎসায় স্নাতকোত্তর ডিপ্লোমা অর্জন করেন। 2009 সালে, তাকে ব্রিটেনের সার্জন বিশ্ববিদ্যালয় থেকে ফেলোশিপ দেওয়া হয়েছিল। তিনি 2000 সালে নারায়ণ স্বাস্থ্যের উপর ভিত্তি করে। তিনি “মাইক্রো হেলথ ইন্স্যুরেন্স স্কিমের” ধারণা শুরু করেছিলেন; কর্ণাটকে, যার ফলে কর্ণাটক সরকার গ্রামীণ কৃষকদের জন্য একটি ক্ষুদ্র স্বাস্থ্য বীমা প্রকল্প, যশোস্বিনী স্কিম কার্যকর করেছে.

ডাঃ জেড এস মেহারওয়াল

 ডাঃ জেড এস মেহারওয়াল – ভারতে হার্ট ট্রান্সপ্লান্টের জন্য শীর্ষ সার্জন

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমসিএইচ – কার্ডিও থোরাসিক এবং ভাস্কুলার সার্জারি

হাসপাতাল : ফোর্টিস হাসপাতাল, দিল্লি

অভিজ্ঞতা : +42 বছর

বিশেষতা : কার্ডিয়াক সার্জন

ডাঃ জেড এস মেহারওয়ালের সাথে সংযোগ করুন

ডাঃ জেড.এস. মেহরওয়াল হলেন একজন নির্বাহী পরিচালক, কার্ডিওথোরাসিক ভাস্কুলার সার্জিকাল পদ্ধতি এবং তিনি ফোর্টিস এসকর্টস হার্ট ইনস্টিটিউট দিল্লিতে মেডিকেল ডাক্তারদের প্রতিষ্ঠাতা ক্রুর অংশ। ডাঃ মেহরওয়াল কিং জর্জের মেডিকেল কলেজ, লখনউ থেকে তার এমবিবিএস, এমএস (সাধারণ সার্জারি) এবং এমসিএইচ (কার্ডিওথোরাসিক সার্জিক্যাল অপারেশন) সম্পন্ন করেছেন। তিনি লন্ডনের মর্যাদাপূর্ণ কিংস কলেজ হাসপাতালে পরামর্শক কার্ডিয়াক ডাক্তার হিসাবে কাজ করেছেন। তার কৃতিত্বের জন্য 30000 টিরও বেশি অস্ত্রোপচারের সাথে কার্ডিয়াক সার্জারিতে 30 বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে, জটিল হার্ট অপারেশন সহ। তিনি ভারতে এবং বিদেশে অনেক কার্ডিয়াক সার্জনদের প্রশিক্ষণ দিয়েছেন যারা এখন স্বতন্ত্র সুবিধাগুলিতে স্বাধীন কার্ডিয়াক সার্জন।

ডাঃ রজনীশ মালহোত্রা

 ডাঃ রজনীশ মালহোত্রা” – শীর্ষ হার্ট ট্রান্সপ্লান্ট ডাক্তার ভারত

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমসিএইচ – কার্ডিও থোরাসিক এবং ভাস্কুলার সার্জারি

হাসপাতাল : ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতাল, দিল্লি

অভিজ্ঞতা : +৩৫ বছর

বিশেষতা : কার্ডিয়াক সার্জন

ডাঃ রজনীশ মালহোত্রার সাথে সংযোগ করুন

ডাঃ রজনীশ মালহোত্রা বর্তমানে ডিরেক্টর – কার্ডিও থোরাসিক দিল্লির ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতালে ভাস্কুলার সার্জিক্যাল চিকিৎসা। তার কার্ডিয়াক সার্জিক্যাল পদ্ধতিতে 35 বছরের সমৃদ্ধ অভিজ্ঞতা রয়েছে। ডাঃ মালহোত্রা ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি, ন্যূনতম আক্রমণাত্মক মাইট্রাল ভালভ প্রতিস্থাপন, এবং মেরামত, করোনারি ধমনী পাস গ্রাফটিং (সিএবিজি), মহাধমনী ভালভ প্রতিস্থাপন এবং পুনরুদ্ধার, অ্যাট্রিয়াল সেপ্টাল ডিফেক্টস (এএসডি’স) রোবট কার্ডিয়াক সার্জারির উপর ফোকাস করে বিশেষজ্ঞ। করোনারি হার্ট ফেইলিউর এবং ভেন্ট্রিকুলার অ্যাসিস্ট ডিভাইস (VAD) এর অক্সিজেনেশন এবং সার্জিক্যাল চিকিৎসা। তিনি সাউদার্ন থোরাসিক অ্যান্ড কার্ডিওভাসকুলার সোসাইটি, ইউএসএ, এরোবিক-থোরাসিক সার্জিক্যাল অপারেশনের জন্য ইউরোপীয় অ্যাসোসিয়েশন, লন্ডন, যুক্তরাজ্য, ইন্টারন্যাশনাল সোসাইটি অফ মিনিম্যালি ইনভেসিভ কার্ডিয়াক সার্জিক্যাল অপারেশন (ISMICS), লাইফ মেম্বারশিপ এবং ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন অফ কার্ডিওভাসকুলার অ্যান্ড থথ ফেলোশিপের সদস্য। সার্জনস অফ ইন্ডিয়া (আইএসিটিএস), ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন অফ সার্জন অফ ইন্ডিয়ার সদস্য এবং আরও অনেক কিছু.

ডাঃ যুগল কে মিশ্র

 ডাঃ যুগল কে মিশ্র – সেরা হার্ট ট্রান্সপ্লান্ট ডাক্তার ভারত

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, পিএইচডি – কার্ডিও থোরাসিক এবং ভাস্কুলার সার্জারি

হাসপাতাল : মণিপাল হাসপাতাল, দ্বারকা, দিল্লি

অভিজ্ঞতা : +42 বছর

বিশেষতা : কার্ডিওথোরাসিক এবং ভাস্কুলার সার্জন

ডাঃ যুগল কে মিশ্রের সাথে যোগাযোগ করুন

ডাঃ ওয়াই কে মিশ্র ভারতের বিখ্যাত কার্ডিয়াক সার্জনদের একজন। তিনি দিল্লির মণিপাল হাসপাতালের চিফ কার্ডিওথোরাসিক এবং ভাস্কুলার সার্জনও। মৃত্যুদন্ড কার্যকর করা কার্ডিয়াক সার্জারির একটি প্রধান অংশ সঞ্চালনের জন্য তিনি প্রধান সার্জনদের একজন। তিনি এখন পর্যন্ত 7000 টিরও বেশি কার্ডিওভাসকুলার দৃষ্টান্ত পরিচালনা করেছেন। গত 42 বছর ধরে তার আগ্রহের বিশেষত্ব হল ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক অস্ত্রোপচার পদ্ধতি যার মধ্যে রয়েছে এম আই ডিসিএবি, ওপিসিএবি এবং mitral ভালভ, মহাধমনী ভালভ সার্জিকাল চিকিত্সা এবং ASD বন্ধ করার কৌশলে পোর্ট অ্যাক্সেস। তার আগ্রহের অন্য ক্ষেত্র হ’ল কার্ডিয়াক সার্জিক্যাল পদ্ধতি পুনরায় করা এবং তিনি ইতিমধ্যে 1000 টিরও বেশি কার্ডিয়াক কেস করেছেন।.

ডাঃ . সন্দীপ আত্তাওয়ার

 ডাঃ . সন্দীপ আত্তাওয়ার -ভারতের সেরা হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন

শিক্ষা : এমবিবিএস, এমএস, এমসিএইচ (কার্ডিয়াক সার্জারি)

হাসপাতাল : গ্লোবাল হাসপাতাল, চেন্নাই

অভিজ্ঞতা : 18 বছর

বিশেষতা : কার্ডিওথোরাসিক অঙ্গ প্রতিস্থাপন

ডাঃ সন্দীপ আত্তাওয়ারের সাথে যোগাযোগ করুন

ডাঃ সন্দীপ আত্তাওয়ার হলেন ভারতের সেরা কার্ডিয়াক সার্জন, এবং তিনি ভারতের চেন্নাইয়ের গ্লোবাল হাসপাতালে কার্ডিওভাসকুলার সার্জারি, থোরাসিক অর্গান ট্রান্সপ্লান্টেশনের পরিচালক ও চেয়ারম্যান। তার দক্ষতা হল যে তিনি মিট্রাল এবং অর্টিক ভালভ মেরামত সহ শিশুদের একাধিক ভালভ প্রতিস্থাপনে দক্ষ। এমনকি তিনি এখন পর্যন্ত 10,000টি খোলা এবং বন্ধ হার্টের অস্ত্রোপচার করেছেন। তার 18 বছরের অভিজ্ঞতার মধ্যে রয়েছে 5500টি মাল্টিভেসেল করোনারি আর্টারি বাইপাস এবং 150টি পুনরুদ্ধারযোগ্য হার্ট সার্জারি.

ডঃ নরেশ ত্রেহান

 ডঃ নরেশ ত্রেহান – ভারতের সেরা কার্ডিয়াক ট্রান্সপ্লান্ট সার্জন

শিক্ষা : এমবিবিএস, কার্ডিওলজিতে ডিপ্লোমা, ডিপ্লোমেটার, আমেরিকান বোর্ড অফ কার্ডিওলজি

হাসপাতাল : মেদান্ত, গুরগাঁও দিল্লি

অভিজ্ঞতা : 49 বছর

বিশেষতা : হৃদরোগ বিশেষজ্ঞ

ডাঃ নরেশ ত্রেহানের সাথে সংযোগ করুন

সবচেয়ে বিখ্যাত ড. নরেশ ত্রেহান বিশ্ববিখ্যাত যিনি পদ্মশ্রী, পদ্মভূষণ, লাল বাহাদুর শাস্ত্রী জাতীয় পুরস্কার, এবং ড. বি. সি. রায় পুরস্কারের মতো অনেক মর্যাদাপূর্ণ পুরস্কার পেয়েছেন। ডাঃ ত্রেহান গুরগাঁওয়ের সেরা কার্ডিওলজিস্ট আমেরিকান বোর্ড অফ সার্জারি এবং আমেরিকান বোর্ড অফ কার্ডিওথোরাসিক সার্জারি দ্বারা স্বীকৃত। তিনি কিং জর্জ মেডিকেল কলেজ আমেরিকান বোর্ড অফ সার্জারিতে পড়াশোনা করেছেন।

ডাঃ মধু শংকর এন

 ডাঃ মধু শংকর এন -ভারতের শীর্ষ কার্ডিয়াক ট্রান্সপ্লান্ট সার্জন

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, ডিএনবি – কার্ডিওথোরাসিক সার্জারি

হাসপাতাল : ফর্টিস মালার হাসপাতাল, চেন্নাই

অভিজ্ঞতা : ৩৫ বছর

বিশেষতা : কার্ডিওথোরাসিক সার্জন

ডাঃ মধু শঙ্কর এন এর সাথে যোগাযোগ করুন

ডাঃ মধু শঙ্কর কে একজন সুপরিচিত সার্জন যিনি হৃৎপিণ্ড, ফুসফুস এবং অন্যান্য বক্ষঃ অঙ্গের পদ্ধতিতে বিশেষজ্ঞ। তিনি স্টেম সেল থেরাপি এবং হার্ট এবং ফুসফুস প্রতিস্থাপনে সক্রিয়ভাবে জড়িত; তিনি চেন্নাইয়ের এমএমএম-এ ট্রান্স মায়োকার্ডিয়াল লেজার রিভাসকুলারাইজেশন প্রকল্পের সাথেও জড়িত। তার 10 বছরের যাত্রায়, তিনি 50 টিরও বেশি বিদেশী প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন এবং তার ক্ষেত্রে অনেক মূল্যবান কাগজপত্র উপস্থাপন করেছেন। ডঃ শঙ্কর ফোর্টিস হাসপাতালে অনুশীলন করেন, এবং তিনি প্রাপ্তবয়স্ক এবং শিশু উভয়ের জন্য 15,000টিরও বেশি ওপেন কার্ডিয়াক সার্জারির অস্ত্রোপচার পরিচালনা করেছেন.

ডাঃ . নন্দকিশোর কাপাডিয়া

 ডাঃ . নন্দকিশোর কাপাডিয়া – ভারতের সেরা হার্ট ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমসিএইচ – কার্ডিও-থোরাসিক সার্জারি

হাসপাতাল : কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতাল, মুম্বাই

অভিজ্ঞতা : 32 বছর

বিশেষতা : কার্ডিওথোরাসিক সার্জন

ডাঃ নন্দকিশোর কাপাডিয়ার সাথে যোগাযোগ করুন

ডাঃ নন্দকিশোর কাপাডিয়া হলেন একজন প্রখ্যাত সার্জন যিনি 10000 CABG এবং 5000 প্লাস অন্যান্য ওপেন-হার্ট প্রসেসার্সের উপরে কার্ডিয়াক সার্জারি করেছেন, 500 টিরও বেশি ন্যূনতম অ্যাক্সেস কার্ডিয়াক সার্জারি এবং 190 টিরও বেশি হার্ট এবং ফুসফুস প্রতিস্থাপন এবং 150 প্লাস ইসিএমও এবং ভি. ডাঃ কাপাডিয়া সেই ব্যক্তি যিনি ভারতে প্রথম এলভিএডি পদ্ধতি নিয়ে আসেন এবং রোগী দীর্ঘমেয়াদী বেঁচে থাকা.

ডাঃ গিরিনাথ এম.আর

 ডাঃ গিরিনাথ এম.আর – ভারতের শীর্ষ হার্ট ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমসিএইচ – কার্ডিও-থোরাসিক সার্জারি

হাসপাতাল : অ্যাপোলো হাসপাতাল, চেন্নাই

অভিজ্ঞতা : 51 বছর

বিশেষতা : কার্ডিওথোরাসিক সার্জন

ডাঃ গিরিনাথ এমআর এর সাথে যোগাযোগ করুন

ভারতের হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন ডাঃ এম আর গিরিনাথ, অ্যাপোলো হাসপাতাল চেন্নাইয়ে কাজ করেন। তিনি 40,000টি হার্টের অপারেশন করেছেন, যার মধ্যে 29,000টি করোনারি বাইপাস অপারেশন এবং 14,000টি হৃৎস্পন্দন করা হয়েছে৷ ডঃ গিরিনাথ শিশুদের জন্য কার্ডিয়াক সার্জারি, মাল্টিভালভ প্রতিস্থাপন, করোনারি বাইপাস সার্জারি, এবং কার্ডিয়াক ট্রান্সপ্লান্টেশনের অগ্রগামী। ডাঃ গিরিনাথ ডাঃ বি সি রায় জাতীয় পুরস্কার, 1997, পদ্মভূষণ, 1998 জিতেছেন এবং তিনি ভারতের প্রথম সার্জন হয়েছেন যিনি ভারতে কার্ডিও ভাস্কুলার সার্জারিতে এমসিএইচ ডিগ্রি অর্জন করেছেন।.

ডাঃ . গণেশকৃষ্ণন আইয়ার

 ডাঃ . গণেশকৃষ্ণন আইয়ার – ভারতে হার্ট ট্রান্সপ্লান্টের জন্য শীর্ষ চিকিৎসক

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমসিএইচ – কার্ডিও থোরাসিক এবং ভাস্কুলার সার্জারি

হাসপাতাল : অ্যাস্টার হাসপাতাল, ব্যাঙ্গালোর

অভিজ্ঞতা : 32 বছর

বিশেষতা : কার্ডিওথোরাসিক সার্জন

ডাঃ গণেশকৃষ্ণান আইয়ারের সাথে সংযোগ করুন

ডাঃ গণেশকৃষ্ণান আইয়ার হলেন সবচেয়ে বিখ্যাত কার্ডিওথোরাসিক সার্জন এবং 32 বছরের ব্যাপক অভিজ্ঞতা রয়েছে। তিনি তিন দশকে 12,000 টিরও বেশি ওপেন হার্ট সার্জারি করেছেন। ডাঃ আইয়ারের বিশেষ আগ্রহ মিট্রাল ভালভ মেরামত, মিনিম্যালি ইনভেসিভ কার্ডিয়াক সার্জারি, অ্যাওর্টিক ভালভ স্পেয়ারিং, অ্যাওরটিক অ্যানিউরিজম এবং অ্যাট্রিয়াল ফাইব্রিলেশনে রয়েছে। ডঃ আইয়ার বক্ষঃ অঙ্গ প্রতিস্থাপন সহ প্রাপ্তবয়স্ক এবং শিশু কার্ডিয়াক সার্জারিতে মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডায় ফেলোশিপ প্রশিক্ষণ নিয়েছেন.

ডাঃ. আল্লা গোপাল কৃষ্ণ গোখলে

 ডাঃ. আল্লা গোপাল কৃষ্ণ গোখলে – ভারতের শীর্ষ হার্ট ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমসিএইচ – কার্ডিও-থোরাসিক সার্জারি, ডিএনবি – কার্ডিওথোরাসিক সার্জারি

হাসপাতাল : অ্যাপোলো হেলথ সিটি, হায়দ্রাবাদ

অভিজ্ঞতা : 38 বছর

বিশেষতা : কার্ডিওথোরাসিক সার্জন

ডাঃ আল্লা গোপাল কৃষ্ণ গোখলের সাথে সংযোগ করুন

একজন সুপরিচিত কার্ডিওথোরাসিক এবং হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন ডাঃ আল্লা গোপাল কৃষ্ণ গোখলে অন্ধ্রপ্রদেশে সফল মানব-থেকে-মানুষ হৃদপিণ্ড প্রতিস্থাপন করে একটি ইতিহাস তৈরি করেছেন। ডাঃ গোখলে একজন প্রথম সার্জন যিনি 6000 টিরও বেশি ওপেন হার্ট সার্জারি, যার সাফল্যের হার 98.4% সহ পেডিয়াট্রিক সার্জারি সহ যৌথ হার্ট এবং কিডনি প্রতিস্থাপন করা হয়েছিল.

ভারতে আমাদের শীর্ষ হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন আপনাকে সর্বোত্তম চিকিৎসা সেবা দিতে প্রস্তুত যা আপনাকে হার্ট ট্রান্সপ্ল্যান্ট সার্জারিতে সাহায্য করবে। আপনি বিনামূল্যে কোন বাধ্যবাধকতা উদ্ধৃতি পেতে পারেন এবং আমাদের সাথে অবিলম্বে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন

আপনি ইমেল রিপোর্ট পাঠাতে পারেন-info@indiaorgantransplant.com

অথবা ফোন নম্বরে আমাদের সাথে যোগাযোগ করুন- +91-9765025331

৪)চিকিত্সার সাথে কীভাবে ভারত অঙ্গ প্রতিস্থাপন করবে?

যখন অস্ত্রোপচারের কথা আসে, তখন সঠিক সার্জনের কাছ থেকে সঠিক চিকিৎসা প্রয়োজন। ইন্ডিয়া অর্গান ট্রান্সপ্লান্ট এমন একটি সাইট যা সারা বিশ্ব জুড়ে মানুষকে সেরা ফলাফল এবং সুযোগ-সুবিধা দিয়ে সাহায্য করছে যা বাজেট বন্ধুত্বপূর্ণ অস্ত্রোপচারের মাধ্যমে আপনার জীবন খুঁজে পেতে পারে। হার্ট ট্রান্সপ্লান্ট হল একটি বড় সার্জারি যা ভারতের শীর্ষস্থানীয় হার্ট ট্রান্সপ্লান্ট সার্জনদের মাধ্যমে বিশেষ যত্ন এবং চিকিত্সার প্রয়োজন। এখানে আমরা ইন্ডিয়া অর্গান ট্রান্সপ্লান্টে আপনার চিকিৎসা পরিচর্যা যাত্রার যত্ন নিই, অস্ত্রোপচারের আগে এবং প্রক্রিয়াটি সম্পন্ন হওয়ার পরে সময়ে সময়ে ফলো-আপের সাথে। আপনি ভারতে থাকাকালীন তারা আপনার সাথে থাকে, তারা আপনার ওষুধ, চিকিত্সা, বাছাই এবং ড্রপ, সেরা সার্জন এবং হাসপাতাল খোঁজার দেখাশোনা করে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ তারা আপনাকে চিকিৎসা পর্যটনের জন্যও তৈরি করে।

5) ইন্ডিয়া অঙ্গ প্রতিস্থাপন কি সুবিধা প্রদান করবে?

ইন্ডিয়া অর্গান ট্রান্সপ্লান্ট ভারতের চিকিৎসা কেন্দ্রগুলির সাথে অংশীদারিত্ব করেছে, আমরা আপনাকে শীর্ষস্থানীয় সার্জনদের সাথে সংযোগ করতে পারি, এবং আমাদের যে সুবিধাগুলি আমরা আপনাকে প্রদান করব তা হল ভারতে

  • প্রযুক্তি এবং নিরাপত্তা সহ সম্পূর্ণ সজ্জিত হাসপাতাল
  • 24*7 নার্সিং কেয়ার আছে
  • সার্জারির জন্য অপেক্ষার সময় শূন্য
  • ইমার্জেন্সি কেয়ার সুবিধা সহ হাসপাতাল
  • প্রশিক্ষিত এবং অভিজ্ঞ কর্মী
  • আধুনিক চিকিৎসা পরিকাঠামো
  • অত্যন্ত সাশ্রয়ী মূল্যের চিকিৎসা খরচ
  • দ্রুত মেডিকেল ভিসা সুবিধা
  • নিরাপদ এবং আরামদায়ক আবাসন
  • ক্লিনিক্যাল কেয়ার এবং সার্জারির বিশ্বের সর্বোচ্চ মান

আমাদের শীর্ষ সার্জন এবং আন্তর্জাতিক মানসম্পন্ন হাসপাতালগুলি আপনাকে সার্জারির জন্য সর্বোত্তম ফলাফলের জন্য সাহায্য করবে৷ আমরা আপনাকে ভারতে সাশ্রয়ী মূল্যের অস্ত্রোপচারের জন্য আন্তর্জাতিক প্যাকেজগুলি উপলব্ধ করি